• সকাল ৮:৩৮ মিনিট শনিবার
  • ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
সরকারী নির্দেশ অমান্য করে পৌর ছাত্রলীগের কনসার্ট

সরকারী নির্দেশ অমান্য করে পৌর ছাত্রলীগের কনসার্ট

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁও পৌরসভার পানাম নগরীতে থার্টি ফাস্ট নাইট উপলক্ষে পৌর ছাত্রলীগের উদ্যোগে কনসাটের আয়োজন করা হয়েছে। করোনা কালে সারা দেশের ঘরের বাহিরে যে কোন প্রকার অনুষ্ঠান নিষিদ্ধ করেছে সরকার। সরকারের নিষেধ অমান্য করে লোক জমায়েত করে কনসাট করায় ক্ষোভ প্রকাশ করেছে পৌরবাসী।

জানাগেছে, বৃহস্পতিবার ২০২০ সালের শেষ দিন থার্টি ফাস্ট নাইট উপলক্ষে সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের উদ্যোগে পানাম নগরীর ভেতরে স্টেজ করে কনসাটের আয়োজন করা হয়। কনসাট উপলক্ষে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন বয়সের তরুনরা সন্ধ্যায় জড়ো হতে থাকেন পানাম নগরীতে। স্টেজে তারা বিশাল আকৃতির সাউন্ড সিস্টেস লাগিয়ে নেচে গেয়ে পুরো এলাকা সরগরম করে তুলেন। উচ্চ সুরের সাউন্ড সিস্টেমের কারণে আশপাশের এলাকায় মানুষ অতিষ্ট হয়ে পড়েন। অনেক পুলিশের সহায়তা চেয়েও পাননি। ফলে বাধ্য হয়ে ছাত্রলীগের সকল কর্মকান্ড মেনে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তাদের অসহাত্বের বনর্না দিয়েছেন।

এ ব্যাপারে পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিনের সাথে যোগাযোগ করা হলে তিনি মোবাইল ফোন রিসিভ করেনি।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, থার্টিফাস উপলক্ষে সরকার সকল প্রকার উৎসব বন্ধ রেখেছে। কেউ যদি সরকারী নিষেধ অমান্য করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

 

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution